Returns & Refunds Policy

Returns & Refunds

পণ্য ফেরতের শর্তাবলী: 

ডেলিভারির সময় যদি আপনার পণ্যটি ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, ভুল বা অসম্পূর্ণ থাকে, তাহলে অনুগ্রহ করে Oriel Mart ওয়েবসাইটে info@orielmart.com.bd  অথবা হটলাইন নাম্বার ০১৯৭১২৯১২৮৬  একটি ফেরত অনুরোধ করুন। ডেলিভারির তারিখ থেকে ৭ দিনের মধ্যে ফেরত অনুরোধ করতে হবে।

(ক) পণ্যটি অবশ্যই অব্যবহৃত, অপরিশোধিত, অপরিষ্কার এবং কোনও ত্রুটি ছাড়াই হতে হবে।

(খ) পণ্যটিতে অবশ্যই মূল ট্যাগ, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড, বিনামূল্যের উপহার, চালান এবং আনুষাঙ্গিক জিনিসপত্র অন্তর্ভুক্ত থাকতে হবে।

(গ) পণ্যটি অবশ্যই মূল এবং অক্ষত প্রস্তুতকারকের প্যাকেজিং/বাক্সে ফেরত দিতে হবে। যদি পণ্যটি ওরিয়েল মার্ট প্যাকেজিং/বাক্সে সরবরাহ করা হয়, তাহলে একই প্যাকেজিং/বাক্স ফেরত দিতে হবে। প্রস্তুতকারকের প্যাকেজিং/বাক্সে সরাসরি টেপ বা স্টিকার লাগাবেন না।

দ্রষ্টব্য: আপনার রিটার্ন প্রক্রিয়ায় কোনও অসুবিধা/বিলম্ব এড়াতে আপনার রিটার্ন প্যাকেজে অর্ডার নম্বর এবং রিটার্ন ট্র্যাকিং নম্বর উল্লেখ করা গুরুত্বপূর্ণ। 

যদি আপনার ফেরত দেওয়া জিনিসটি উপরের প্রয়োজনীয়তাগুলি পূরণ না করে, তাহলে আমরা ফেরতের জন্য যেকোনো অনুরোধ প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করি।

রিফান্ড নীতিমালা: 

ওরিয়েল মার্ট নিম্নলিখিত রিফান্ডের ধরণ অনুসারে আপনার রিফান্ড প্রক্রিয়া করবে।

(ক) রিটার্ন থেকে ফেরত – আপনার জিনিসপত্র গুদামে ফেরত পাঠানো এবং QC সম্পন্ন হওয়ার পরে (সফলভাবে) ফেরত প্রক্রিয়া করা হয়।

(খ) বাতিলকৃত অর্ডার থেকে ফেরত – বাতিলকরণ সফলভাবে প্রক্রিয়া করা হলে স্বয়ংক্রিয়ভাবে ফেরত দেওয়া হবে।

(গ) ব্যর্থ ডেলিভারি থেকে ফেরত – বিক্রেতার কাছে পণ্য পৌঁছানোর পর ফেরত প্রক্রিয়া শুরু হয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনার শিপিং ঠিকানার এলাকার উপর নির্ভর করে এতে আরও বেশি সময় লাগতে পারে।

পেমেন্ট মেথড : 

(ক) ব্যাংক এ ফেরত : ৫ কার্যদিবস 

(খ) মোবাইল ব্যাংকিং এ ফেরত : ৫ কার্যদিবস